শুভ বসন্ত
- মহিব্বুল্লাহ আফনান ২৯-০৪-২০২৪

বসন্ত ফাল্গুনি
তোমার বুকে ফুটছে দেখ
ফুলেরি ঝুনঝুনি,

শুভ বসন্ত
কোকিল ডাকা হৃদয় মেখ
রাঙা ফুলন্ত।

এমন দিনে
বসন্তের শুভেচ্ছা দিয়ে
গ্রহণ কর মনে,

ভাল থেক
বসন্তকে সঙ্গে নিয়ে
ফাল্গুনিকে রেখ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।